ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ভালবাসা দিবসে ওশান প্যারাডাইসে ফাগুন উৎসব

ভালবাসা দিবসে ওশান প্যারাডাইসে ফাগুন উৎসব

ভালবাসা দিবস নিয়ে মাতামাতির পাশাপাশি ঋতুরাজ বসন্ত বরণ নিয়ে ব্যতিক্রমী ফাগুন উৎসবের আয়োজন করছে কক্সবাজারের তারকা হোটেল ওশান প্যারাডাইস লিমিটেড।

পহেলা ফাল্গুন (১৪ ফেব্রুয়ারি) বিকেল থেকে মেলা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানসহ মাঝরাত পর্যন্ত থাকছে নানা আয়োজন। গান গাইবেন ভাইকিংস ও অন্যান্য শিল্পীগণ। ঘোষণা করা হয়েছে বিভিন্ন ধরণের প্যাকেজ। প্যাকেজ নিয়ে অংশগ্রহণকারিদের মাঝে র‌্যাফেল ড্র-য়ে বিজয়ীদের জন্য রয়েছে ডায়মন্ড রিং, হোটেলে ফ্রি থাকাসহ নানা উপহার।

ওশান প্যারাডাইসের পরিচালক আবদুল কাদের মিশু বলেন, পর্যটন একটি সম্ভাবনাময় শিল্প। বিশ্বের দীর্ঘতম সৈকতকে ঘিরে এগুচ্ছে কক্সবাজারের পর্যটন। সৈকত তীরের প্রথম পাঁচ তারকা হোটেল হিসেবে পর্যটকদের বাড়তি বিনোদন দিতে বিলাসী জীবনে বাংলার ঐতিহ্য ও সংস্কৃতিকে তুলে ধরতে প্রদর্শকের ভূমিকায় রয়েছি। ১৪ এপ্রিল বাংলা বর্ষ বরণ নিয়ে হোটেল প্রাঙ্গণে আমরা তিনদিন ব্যাপী গ্রামীণ মেলার আয়োজন করে বিনোদিত করি পর্যটকসহ সব শ্রেণী-পেশার মানুষকে। সেভাবে ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবসের সাথে আমরা আয়োজন করি ঋতুরাজ বসন্ত বরণে 'ফাগুন উৎসব'।

বিগত সময়ের মতো এবারো উৎসব আয়োজন হচ্ছে উল্লেখ করে তিনি আরো বলেন, মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি ঘোষণা করা হয়েছে ক্যান্ডেল লাইট ডিনারের প্যাকেজ। এ প্যাকেজে অংশগ্রহণকারিদের নিয়ে অনুষ্ঠিত হবে রেফল ড্র। এতে বিজয়ীদের মাঝে ডায়মন্ড রিং, হোটেলে ফ্রি থাকাসহ নানা উপহার ঘোষণা করা হয়েছে। আমাদের ওয়েব সাইট, ফেসবুক পেইজে প্রচারণার পাশাপাশি হোটেল লবি, রিজার্ভেশন ও ঢাকা-চট্টগ্রাম অফিসেও প্রদর্শনী ব্যানার রয়েছে। আগ্রহীরা চাইলেই হোটেল রিজার্ভেশন নাম্বারে যোগাযোগ করে প্যাকেজটি নিতে পারেন।

তিনি আরো জানান, চাইলে মেলায় এসে ফাগুনের আবহ ও গান উপভোগ করতে পারেন সবাই। হোটেল গেস্টদের পাশাপাশি সবার জন্য উন্মুক্ত থাকবে হোটেলের পার্কিং এরিয়া ও লবিতে আয়োজিত অনুষ্ঠান। আবদুল কাদের মিশু বলেন, যারা প্যাকেজ নিবেন তারা রূফটপে চাঁদনী লাউঞ্জে ক্যান্ডেললাইট ডিনার উপভোগ করবেন। প্যাকেজ টোকেন নিয়ে অনুষ্ঠিত হবে রেফল ড্র। এতে প্রথম বিজয়ী পাবেন একটি দৃষ্টিনন্দন ডায়মন্ড রিং। দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার হিসেবে হোটেলে সঙ্গীসহ ফ্রি থাকার সুযোগ পাবেন। সকলকে অনুষ্ঠান উপভোগ করতে আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

ভালবাসা দিবস,ওশান প্যারাডাইস,কক্সবাজার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত